আজ শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

মহেশপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ৩

ঝিনাইদহের মহেশপুরে গাছের সঙ্গে মোটরসাইকেল ধাক্কা লেগে ৩ জন নিহত হয়েছেন।ঈদের দিন বুধবার সকাল ৯টার দিকে মহেশপুর উপজেলার খর্দ খালিশপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতেরা সর্ম্পকে শালা-দুলাভাই।
নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বারান্দী রায়পুর গ্রামের মো. আসাদুল ইসলামের ছেলে রানা (১৪) ও তার চাচাতো ভাই ফিরোজ এবং ঝিনাইদহের কোর্টচাঁদপুর উপজেলার জগন্নাথপুর গ্রামে মো. আবদুল আলিমের ছেলে বিপুল হোসেন (১৮)।
মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান,হতাহতরা মোটরসাইকেলে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বারান্দী গ্রাম থেকে কোর্টচাঁদপুরের জগন্নাথপুর গ্রামে আসছিলেন।এসময় তারা খর্দ খালিশপুর পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কোর্টচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রানা ও বিপুল হোসেনকে মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত চুয়াডাঙ্গার বারান্দী গ্রামের মো. ফয়েজউল্লার ছেলে ফিরোজ আহমেদকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। ঈদের দিনেই দুইটি লাশ ও বৃহস্পতিবার আরেকটি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ