আজ রবিবার, ৯ই আগস্ট, ২০২০ ইং, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বেনাপোলে ভুল চিকিৎসা দিয়ে রোগির অভিভাবককে নিস্পত্তির জন্য ৫০ হাজার টাকা দিতে চাওয়ার অভিভোগ ডাক্তার তামান্নার বিরুদ্ধে

বেনাপোল (অফিস)
ভুল চিকিৎসা দিয়ে রোগির অভিভাবককে ৫০ হাজার টাকা দিয়ে বিষয়টি নিস্পত্তির অভিযোগ উঠেছে তামান্না শান্তা উর্মি নামে এব দন্ত চিকিৎসকের নামে। ঘটনাটি ঘটেছে বেনাপোল বাজারের এসডি সুপার মার্কেটে তামান্না ডেন্টাল কেয়ার নামে একটি চিকিৎসা কেন্দ্রে।

ঘটনার শিকার বেনাপোল দিঘিরপাড় গ্রামের মনির হোসেনের স্ত্রী ময়না খাতুন বলেন তার ৪ বছরের ছেলে ইয়াসিন এর দাঁতে ব্যথা হলে ওই ডাক্তারের কাছে আমরা যাই। এরপর ওই ডাক্তার আমার ছেলেকে কয়েকটি ঔষধের সাথে ৪০০ পাওয়ার এর ব্যথার বড়ি দেয়। ওই বড়ি খেয়ে আমার ছেলে পেটের ব্যথায় ছটফট করতে থাকে। এরপর রাত্রে ডাক্তারকে ফোন দিলে ডাক্তার আমাকে উল্টা পাল্টা বুঝতে থাকে। আমি অভিযোগ থানায় দিব এরকম বললে ডাক্তার তামান্না আমাকে অনুরোধ করতে থাকে থানায় যাবেন না। এরপর কিছুক্ষন পর তামান্নার পিতা পরিচয়ে একজন ফোন দিয়ে বলে এসব ঝামেলা করার প্রয়োজন নেই ছেলের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা দিয়ে দিব। আমি এসব প্রস্তাব প্রত্যাখান করি। পরদিন সকালে আমার ছেলেকে যশোর নিয়ে ডাক্তার দেখিয়ে সুস্থ করি।

এ বিষয় ডাক্তার উর্মি বলেন, আমি তার দাঁতে অতিরিক্ত ব্যাথার জন্য একটু পাওয়ারফুল ব্যথার ওষুধ দিয়েছিলাম। আর ওই ছেলের মা আমার সাথে খারাপ ব্যবহার করার পরও তাকে বলেছি আপনি ছেলেকে নিয়ে আসেন যদি কোন সমস্যা হয় তবে আমি তা দেখে দিব।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য