আজ বুধবার, ২৩শে অক্টোবর, ২০১৯ ইং, ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বেতাগা ইউপির উপ-নির্বাচন ২৫ জুলাই

আব্দুল আউয়াল মনি, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ
ফকিরহাটের বেতাগা ইউপির চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে যাচাই-বাছাই এ সকলের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা এসএম হাবিবুর রহমান।
এরা হলেন- বেতাগা ১নং ওয়ার্ড (মাসকাটা)এর পদত্যাগকারী ইউপি সদস্য ও বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলী এবং সাবেক চেয়ারম্যান প্রার্থী মোঃ আকরাম হোসেন। বেতাগা ইউপির চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মোট ১০৮৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছারা শুভদিয়া ইউনিয়নের পরিষদের ৭নং সাধারণ ওয়াডের ইউপি সদস্যের উপ-নির্বাচনে ২ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এরা হলেন- মো: আজিজুল শেখ ও শেখ মিজানুর রহমান। ৯ জুলাই মনোনয়ন পত্র প্রত্যাহার, ১০ জুলাই প্রতীক বরাদ্দ এবং ভোট গ্রহন হবে ২৫ জুলাই। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।
উল্লেখ্য, ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাস বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ হইতে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। এছাড়া শুভদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু জামাত শেখ পোস্ট অফিসে চাকুরী হওয়ায় কারণে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ