আজ মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং, ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিরতি কাটিয়ে শুটিংয়ে ব্যস্ত শামীম জামান

এসএম শাফায়েত: পবিত্র ঈদুল ফিতরের বিরতি কাটিয়ে আবারও শুটিং শুরু করেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক শামীম জামান। বর্তমানে বাংলাভিশনে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক ‘চাটাম ঘর’ নাটকের শুটিং নিয়ে গাজীপুর পূবাইলে নিজস্ব শুটিং বাড়িতে ব্যস্ত সময় পার করছেন তিনি। টানা ১০দিন শুটিং শেষে পবিত্র ঈদুল আযহার নাটকের কাজ শুরু করবেন বলে জানা গেছে।

সাধারণত ঈদের আগে নতুন নতুন নাটক ও ম্যাগাজিন অনুষ্ঠান নিয়ে ব্যস্ত সময় পার করেন ছোট ও বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা। বিরতি বলতে ঈদের ছুটিই তাদের একমাত্র ভরসা। গেল ঈদে শামীম জামান অভিনীত ও নির্মিত ডজন খানেক নাটক বিভিন্ন টেলিভিশনে প্রচার হয়েছে। তাঁর ওয়েব সিরিজগুলোও ব্যাপক সাড়া ফেলেছে অর্ন্তজালে। এরমধ্যে- সেজান নূরের রচনায় আল্টিমেটাম, সুসাইড নিউজ ও স্বামী স্ত্রীর টক্কর, আকাশ রঞ্জনের রচনায় স্পট রাইটার, ফজলুল সেলিমের রচনায় দরদী মজনু কথা বলে, কানা মফিজ, বাপ বেটার যুদ্ধ, তিন থাপ্পর ও টিভি চোর, আমানুল হক হেলালের রচনায় ভাবী ভালো না ও ছাগল কই, রুহুল আমিন পথিকের রচনায় মশকরা করেন, আজব বউ ও হবু বউ এবং বাংলাভিশনে প্রচারিত ছায়াসঙ্গী অন্যতম।

এ প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘ঈদের পর আবারও ঈদের (ঈদুল আযহার) কাজ শুরু করতে যাচ্ছি। এর আগে চাটাম ঘরের জন্য নতুন কিছু পর্ব প্রস্তুত রাখতে চাই। বর্তমানে তারকাবহুল এবং জনপ্রিয় এ নাটকটির কাজ নিয়েই ব্যস্ত আছি। শিগগিরই নতুন কিছু কাজ নিয়ে হাজির হচ্ছি আপনাদের সামনে।’

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ