আজ বুধবার, ১৫ই জুলাই, ২০২০ ইং, ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বাগেরহাট পৌর শহরে পূর্ব ‘বিরোধের জেরে’ যুবককে পিটিয়ে হত্যা

মাসুম হাওলাদার: বাগেরহাট পৌর শহরে পূর্ব বিরোধের জেরে এক যুববকে পিটিয়ে হত্যা করা হয়েছে।বাগেরহাট মডেল থানার ওসি মো.মাহাতাব উদ্দীন জানান, বাগেহাটের পৌর শহরের কৃষ্ণনগর এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনায় আহত ৩৬ বছর বয়সী হেলাল আকন শুক্রবার সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত হেলাল আকন বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে।
নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাঠিসোটা নিয়ে একদল লোক হেলালকে এলোপাতাড়ি পিটিয়ে বাড়ির অদূরে ফেলে রেখে চলে যায়।
পরে তার চিৎকার শুনে বাড়ির ও স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে হেলালকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
হেলালের মাথায় গুরুতর আঘাত ছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।
ওসি বলেন, হেলালের সঙ্গে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ রয়েছে। এর জেরে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
পরিবারের দেওয়া তথ্য অনুযায়ী হেলালের সঙ্গে কাদের সাথে বিরোধ ছিল তা অনুসন্ধান করতে পুলিশ কাজ শুরু করেছে।লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান
বাগেরহাট মডেল থানার ওসি মো.মাহাতাব উদ্দীন।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য