১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,দুপুর ১:৫৫

শিরোনাম
সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষাও মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী খুলনা মহানগরীর নতুন রাস্তা, জিরোপয়েন্ট ও শিববাড়ি মোড়ে সড়ক অবরোধ কেএমপি খুলনার অফিসার্স মেসের উদ্বোধন করেন আইজিপি খুলনায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খুলনা জেলা আ’লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কয়রায় মহসিন রেজা, ডুমুরিয়ায় এজাজ ও পাইকগাছায় আনন্দ চেয়ারম্যান নির্বাচিত খুলনায় নির্বাচন পরবর্তী সহিংসতা বিষয়ে সংবাদ সম্মেলন ফেরদৌস আহম্মেদ’র প্রধানমন্ত্রী গরিব-দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন করে চলেছেন-কেসিসি মেয়র

বাগেরহাটে হেরোইনসহ ২ মাদক বিক্রেতা আটক

প্রকাশিত: অক্টোবর ১, ২০২২

  • শেয়ার করুন

বাগেরহাটের রামপালে হেরোইনসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রামপাল উপজেলার মানিকনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মানিকনগর গ্রামের মো. শহিদ মোড়লের ছেলে মো. বেল্লল মোড়ল (৩৫) এবং হালিম শেখের ছেলে জসিম শেখ (২৫)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেল্লাল মোড়লের বাড়িতে অভিযান পরিচালনা করে বেল্লাল ও জসিম নামের দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম হিরোইন জব্দ করা হয়েছে।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হবে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন