আজ মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বাগেরহাটে প্রতিপক্ষের গুলিতে বাবা-ছেলে আহত

মাসুম হাওলাদার: বাগেরহাটের মোল্লাহাটে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে বাবা-ছেলে আহত হয়েছেন। আহত শের আলী শেখ (৬৪) ও তার ছেলে ওয়াহিদুলকে (৩৬) মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। রোববার (১৭ নভেম্বর) রাতে উপজেলা শাসন গ্রামে এ ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতরা বলেন, আমাদের সম্পত্তি দখলে নিতে দীর্ঘদিন ধরে বাসু শেখসহ তার লোকেরা মরিয়া হয়ে উঠছিল। এ নিয়ে মামলা মকদ্দমা চলছিল। বিদেশ থেকে এসেই বাসুর ছেলে শরিফুল তাদের ওপর হামলা চালায়। আমরা এর সুষ্ঠু বিচারের দাবি জানাই।
মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার অভিজিত কুমার মৃধা বলেন, শের আলী শেখ নামের এক রোগী ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। আমরা অস্ত্রোপচার করে রাতেই তার ডান পা থেকে একটি গুলি বের করি। তিনি ও তার ছেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, আপন চাচাতো ভাইদের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। রোববার রাতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে বাসু শেখের ছেলে এখলাছ এবং ওয়াসিক লোকজন নিয়ে হামলা চালায়। এতে শের আলী শেখ (৬৪) গুলিতে ও তার ছেলে ওয়াহিদুল মারপিটে আহত। এ সময় উভয়ের মধ্যে মারধরের ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ