আজ শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ফকিরহাট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক বিবৃতি

আব্দুল আউয়াল মনি, ফকিরহাট(বাগেরহাট)প্রতিনিধিঃ

খুলনা থেকে প্রকাশিত “দৈনিক পূর্বাঞ্চলের” চিপ রিপোর্টার, ‘বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম’ ও রেডিও টুডের খুলনা প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষক সুবীর কুমার রায় গতকাল বুধবার সন্ধ্যায় ভারতের নারায়ণী হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন। তিনি খুলনার শহীদ জিয়া কলেজে হিসাববিজ্ঞান বিভাগে শিক্ষকতা করতেন। তাছাড়া তিনি খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক পদে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছিলেন।

সাংবাদিক সুবীর কুমার রয়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমেবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ফকিরহাট প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, ফকিরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. কাজী ইয়াছিন, সহ-সভাপতি ওবায়েদ হাসান রনি ও শেখ মাসুম হোসেন, সাধারন সম্পাদক আব্দুল আউয়াল মনি, যুগ্ম সাধারন সম্পাদক মান্না দে, কোষাধ্যক্ষ শেখ সৈয়দ আলী, সাংগঠনিক সম্পাদক আকাশ বিশ্বাস, প্রচার সম্পাদক সুমন দে ও সদস্য খান গোলাম মুর্শীদ ও এম জাকির হোসেন।

একই সাথে শোক বিবৃতি দিয়ে তার পরিবারের প্রতি সান্ত্বনা জানিয়েছেন, ফকিরহাট অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা প্রভাষক সজল আহমেদ, প্রভাষক শেখ আল ইমরান, সদস্য শিক্ষক এ. শুকুর আলী, শিক্ষক বিজন কুমার দেওয়ান, সাংবাদিক রামিম চৌধুরী, রাজু আহমেদ, শেখ শাহিন উদ্দিন জনি, শাহরিয়ার রিফাত, মেহেদি হাসান নয়ন, রনি শেখ, শেখ হারুনুর রশিদ, শেখ আবু বক্কর, মেহেদি হাসান আজিম, আকরাম হোসেন, সুমন শেখ, নাজমুল হুদা ও রাসেল আকন প্রমূখ।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ