আজ মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং, ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রত্যাশা পূরণ করেনি ঈদের সিনেমা,  খুলনায় দর্শক খরা

তথ্য প্রতিবেদক: মুক্তির আগে যতটা ঢাকঢোল পিটিয়ে মুক্তি পেয়েছিল ঈদের তিনটি সিনেমা, সেই তুলনায় ব্যর্থ হয়েছে সিনেমা হলে দর্শক টানতে। সিনেমা তিনটির মানের কারণেই ব্যবসায় সৃষ্টি হয়নি কোনো চমক। এর সঙ্গে জুড়েছে বিশ^কাপ ক্রিকেট আর বৃষ্টি। দর্শকরা এই ঈদে সিনেমা হলমুখী হয়েছেন কম। এই ঈদে লড়াই হয়েছে মূলত শাকিব খান অভিনীত দুই ছবি ‘পাসওয়ার্ড’ এবং ‘নোলক’র মধ্যে। ব্যবসায় এগিয়ে রয়েছে ‘পাসওয়ার্ড’। সিনেমা হলের সংখ্যায়ও এটি ঈদের এক নাম্বার সিনেমা। ‘নোলক’ এই ঈদের সবচেয়ে ব্যয়বহুল ছবি। কিন্তু ব্যবসায় সুবিধা করে উঠতে পারেনি। ঈদের পাঁচ দিন পেরিয়ে ‘নোলক’র ব্যবসাকে প্রত্যাশাব্যঞ্জক বলা যাচ্ছে না। ঈদের সিনেমার মধ্যে সবচেয়ে খারাপ অবস্থা ‘আবার বসন্ত’র।
ঈদ উপলক্ষে মহানগরী খুলনার পাঁচটি সিনেমা হলে চলছে তিনটি ছবি। ঈদের দিন থেকে চলছে চিত্রালী, সঙ্গীতা ও জনতা সিনেমা হলে নোলক। শঙ্খ ও লিবার্টি সিনেমা হলে চলছে পাসওয়ার্ড ছবিটি। সোসাইটি সিনেমা হলে চলছে বয়ফ্রেন্ড।
ঈদের দিন থেকে ৩ দিন দর্শক সমাগম হলে ও গত শনিবার থেকে দর্শক কমতে থাকে। খুলনার চিত্রালী,শঙ্খ, সঙ্গীতা, জনতা ও সোসাইটি সিনেমা হল ঘুরেএ চিত্র দেখা গেছে।
খালিশপুরের চিত্রালী সিনেমা হলের ব্যবস্থাপক তপু খান জানান, ঈদের ৩ দিন দর্শকের চাপ ছিল কিছুটা বেশি, তবে আশানুরূপ নয়। তাছাড়া একই ছবি ৩ টি হলে চলায় দর্শক ভাগ হয়ে গেছে।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ