৩০শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ১১:২৭

পাইকগাছায় বেপরোয়া গতি সম্পন্ন ট্রাক চাপায় যুবক আহত; ট্রাক জব্দ

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১

  • শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম, পাইকগাছা:

পাইকগাছায় ট্রাক চাপায় ইব্রা‌হিম শুভ (২৮) না‌মের এক মোটর সাইকেল চালক মারাত্মক আহত হয়েছেন। তার অবস্থা আশংকাজনক। স্থানীয় লোকজনসহ পু‌লিশ ট্রাকটিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী জানায়, মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে পৌরসভার চারা বটতলা নামক স্থানে চাঁদখালী ইউ‌পির গজা‌লিয়া গ্রামের রব্বানী সরদারের পুত্র শুভ পাইকগাছা থেকে এসে চারাবটতলা নামক স্থানে রাস্তার পাশে দোকানের সামনে মোটর সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিল।

এমন সময় খুলনা থে‌কে পাইকগাছা সদরের দি‌কে যাওয়া কয়লা বোঝায় দ্রুত গ‌তি‌র এক‌টি ট্রাক  তাকে চাপা দিয়ে পা‌লিয়ে যায়। স্থানীয় লোকজন ধাওয়া দিলে ড্রাইভার ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দুরে রাস্তার পাশে রেখে পালিয়ে যায়। পু‌লিশ ট্রাক‌টি‌কে আটক করেছে। যার নাম্বর (খুলনা মে‌ট্রো-ট ১১ ১৮৮৩)। আহত যুবকের ডান পা সম্পুর্ণ  ভেঙ্গে গেছে ।

আশংকাজনক অবস্থায় শুভ‌কে উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চি‌কিৎসক উন্নত চি‌কিৎসার জন্য তাকে খুলনা মে‌ডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

পাইকগাছা থানার ও‌সি মো: এজাজ শ‌ফি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ট্রাক‌টিকে আটক করা হয়েছে এবং চালককে আটকের জোর চেষ্টা চলছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন