আজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পাইকগাছায় পুর্ব শত্রুতার জের ধরে সৎভাই কর্তৃক মারপিঠে জখম মনিরুল; থানায় জিডি!

এ কে আজাদ, পাইকগাছাঃ খুলনার পাইকগাছায় পুর্ব শত্রুতার জের ধরে সৎভাই কর্তৃক মারপিঠে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি মনিরুল ইসলাম হাজরা (৪২) নামের এক যুবক। এ ঘটনা থানায় জিডি হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামে।

জিডি সুত্রে জানাযায়, উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামের মতিয়ার হাজরার পুত্র মনিরুল হাজরা (৪২) এর সাথে সৎভাই আনারুলের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় মনিরুল বসতবাড়িতে অবস্থান করাকালে সৎ মায়ের পরামর্শে সৎভাই আনারুল অকত্য ভাষায় গালি গলাজ করতে থাকে। হঠাৎ করে গালিগালাজ করার কারণ জানতে চাইলে আনারুল ক্ষিপ্ত হয়ে মনিরুলের উপর মারতে চড়াও হয়। এক পর্যায় মনিরুলকে সৎ মা আনোয়ারা বেগম ও সৎভাই আনারুল মারপিট করে গুরুতর ফোলা জখম করে। ওই সময় পার্শ্ববর্তী লোকজন এসে আহতাবস্থায় মনিরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠালে মনিরুল পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণের পর মনিরুল তার সৎ মা আনোয়ারা বেগম ও সৎভাই আনারুলের বিরুদ্ধে পাইকগাছা থানায় জিডি করেন। যার নাং ৮৮৭, তারিখ ১৯/০৯/২০।

জিডি তদন্তকারী কর্মকর্তা কপিলমুনি পুলিশ ফাঁড়ির দারোগা এস আই ইন্দ্রজিৎ জানান, ঘটনার বিষয়ে একটি জিডি করেছে মনিরুল। এ বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দেয়া হবে।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য