২৫শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, শনিবার,রাত ১০:০৩

পাইকগাছায় পরিবহনে ডাকাতির ২৬ দিন পর ৬ ডাকাত আটক

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১

  • শেয়ার করুন

পাইকগাছা প্রতিনিধি :

পাইকগাছার গেদুর দোকানের মোড়ে কিং ফিসার ট্রাভেলস পরিবহনে সহ কয়েকটি ট্রাকে ডাকাতির ঘটনার ২৬ দিন পর ৬ ডাকাতকে বিভিন্ন স্থান থেকে আটক করেছে পাইকগাছা থানা পুলিশ।

গত ১৪ ডিসেম্বর উপজেলার গদাইপুর ইউপির গেদুর দোকান মোড় মোড় হতে কার্তিকের মোড় পর্যন্ত পিচের রাস্তায় গভীর রাতে ডাকাতি সংগঠিত হয়। ডাকাতির ঘটনায় পরিবহন সুপারভাইজার উপজেলার রাড়ুলী গ্রামের আছাফুর রহমান বাদী হয়ে ৪ জন অজ্ঞাত নামাকে আসামি করে থানা মামলা করেন।

ডাকাতির পর থেকে ডাকাত ধরতে বিভিন্ন ভাবে তৎপর হয় থানা পুলিশ। ওসি এজাজ শফির নির্দ্দেশনায় তদন্তকারী কর্মকর্তা এস আই অনিষ মন্ডল তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামি সনাক্ত করে অভিযান পরিচালনা করেন।

গতকাল সোমবার মাদারীপুর সদর থানার একটা ইট ভাটা থেকে পাইকগাছা পৌরসভার এক নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের মিজানুর রহমান গাজীর ছেলে ডাকাতি, অস্ত্র সহ ৫ মামলার আসামি সাইদুল গাজী (২১), রাড়ুলী গ্রামের হাকিম গাজির ছেলে ইমরান গাজী (২১), একই গ্রামের মকবুল গাজীর ছেলে পূর্ব আরো এক মামলার আসামি বাপ্পী গাজী(২১) কে ষষ্ঠীতলা বাজার থেকে আটক করে। গোপালপুর গ্রামের আকছেদ গাজীর ছেলে মেহেদী হাসান (২১), পিচের মাথা থেকে এবং গদাইপুর গ্রামের তাছের মোড়লের ছেলে দু’মামলার আসামি আল- আমিন (৩৫) কে পাইকগাছা থেকে ও ফতেপুর গ্রামের খলিল গাজীর ছেলে দশ্যুতা মামলার আসামি তাকবীর হোসেন (২৩) কে পাইকগাছার থানার পাশে ওয়াপ্দার রাস্তা থেকে আটক করে।

ওসি এজাজ শফি প্রেস ব্রেফিং এ বলেন, মোট ৮ ডাকাতের মধ্যে ৬ জনকে আটক করা হয়েছে বাকি ২ জন কে আটকের জোর চেষ্টা চলছে। ডাকাতির সময় ব্যবহারিত অস্ত্রের সন্ধানেরর জন্য জিজ্ঞাসা চলছে। আজ আটককৃত সকল ডাকাত সদস্যদের আদালতে প্রেরণ করা হচ্ছে।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন