আজ শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

দাকোপে গৃহবধূ গণধর্ষণ ঘটনার মূল আসামী গ্রেফতার

স্বামীকে জেল থেকে ছাড়ানোর কথা বলে দাকোপে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় মূল আসামী সাইফুল গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় শনিবার থানায় মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার নলিয়ান এলাকায় অন্তসত্বা গৃহবধূকে ধর্ষণ করে ইবাদুল গাজীর ছেলে সাইফুল গাজী। রাতে ধর্ষিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৃহবধূর শাশুড়ি বলেন, তার ছেলে একটি মামলায় বর্তমানে জেলে আছেন। তিনি ও তার স্বামী ছেলের জামিনের কথা বলতে বাইরে গিয়েছিলেন। এ সময় তার পুত্রবধূ একাই বাড়িতে ছিল। এ সময় প্রতিবেশী ইবাদুল গাজীর দুই ছেলে শরীফুল গাজী (৩০) এবং সাইফুল (২২) ও তাদের এক বন্ধু আবির শিকদার ওই গৃহবধূর স্বামীকে জেল থেকে ছাড়ানোর ব্যবস্থা করবেন। এজন্য তার সঙ্গে কথা বলতে এসেছেন, এ কথা বলে তারা ঘরে প্রবেশ করেন। পরে তারা ধারালো দায়ের ভয় দেখিয়ে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। এ সময় গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যান।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, দাকোপের নলিয়ান এলাকায় স্বামীকে জেল থেকে মুক্ত করে দেয়ার কথা বলতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে আসামী সাইফুল। এই ঘটনায়  শনিবার থানায় মামলা দায়ের হয়। মামলা নং-৩।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ