২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার,রাত ১:৩০

পাইকগাছার গড়ইখালীতে ১৪৪ ধারা উপেক্ষা করে আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২০

  • শেয়ার করুন

এ কে আজাদ, পাইকগাছাঃ পাইকগাছার গড়ইখালীতে ১৪৪ ধারা উপেক্ষা করে ইউনিয়ন আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রশাসন বলছে পূর্ব অনুমতি না থাকা ও করোনা পরিস্থিতির কারণে ১৪৪ ধারা জারী করা হয়েছে।

শুক্রবার বিকাল চার টায় উপজেলার গড়ইখালী ইউনিয়ন আ’লীগের উদ্যোগে মতবিনিময় সভার আয়োজন করে। জেলা ও উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মিরা সেখানে উপস্থিত হয়ে মতবিনিময় সভা শুরু করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এবং ওসি এজাজ শফি ও ওসি তদন্ত আশরাফুল ইসলাম সহ প্রশাসনের কর্তারা মতবিনিময় সভা স্থানে উপস্থিত হয়ে সভা না করার জন্য বাঁধা দিলে উপস্থিত নেতা-কর্মিরাদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

এসময় প্রধান অতিথি জেলা আ’লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল সংক্ষিপ্ত বক্তব্য রেখে পরিস্থতি নিয়ন্ত্রনের জন্য অনুষ্ঠান শেষ করেন। ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অর্দেন্দু শেখর মন্ডল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আয়ুব আলীর সঞ্চালনায় এর আগে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যপক ডাঃ শেখ শহীদুল্লাহ, উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামান মোড়ল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, আরো উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আঃ রাজ্জাক মলোঙ্গী, কয়রা উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম শফি, আলীগ নেতা জি এম ইকরামুল ইসলাম, এস এম রেজাউল হক, চেয়ারম্যান ও আ’লীগ নেতা রুহুল আমিন বিশ্বাস, কওসার আলী জোয়াদ্দার, সরদার গোলাম মোস্থফা, মুনসুর আলী গাজী, এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ,শেখ রাশেদুজ্জামান রাসেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমু,জেলা ছাত্রলীগ নেতা ছাব্বির হোসেন, ফাইমিন সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক তানজিম মোস্তাফিজ বাচ্চু, প্রমুখ।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন