আজ শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে হাত-পায়ের রগ কেটে জাকারিয়া ভূঁইয়া (৪২) নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর)বিকেল সোয়া ৫টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত জাকারিয়া ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাজুনিয়া গ্রামে একটি মাছের ঘেরের মালিকানা নিয়ে জাকারিয়া ভূইয়া গংয়ের সঙ্গে একই উপজেলার কোনাগ্রামের আজিল খানের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে আজিল খান পক্ষের এখলাস শেখের নেতৃত্বে লোকজন বাজুনিয়া গ্রামের বাবুর শেখের দোকানের দক্ষিণ পাশে রাস্তার ওপর জাকারিয়া ভূঁইয়াকে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে দুই হাত ও দুই পায়ের রগ কেটে দেয়। এরপর সংকটজনক অবস্থায় জাকারিয়াকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে জাকারিয়ার মৃত্যু হয়। মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ইদ্রিস আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে হত্যাকারীদের ধরতে অভিযান চলছে বলে তিনি জানান।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ