আজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ ইং, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনার কপিলমুনিতে মহান বিজয় দিবসে বিনম্র শ্রদ্ধা

এ কে আজাদ, কপিলমুনি প্রতিনিধিঃ

খুলনার কপিলমুনিতে যথাযোগ্য মর্যাদা ভাব গম্ভীর্যের মধ্য দিয়ে মহান দিবস পালন করেছে রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। বুধবার সকাল সাড়ে ৭ টায় কপিলমুনি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে এসব সংগঠনের নেতাকর্মীরা।

বাঙালী জাতীর আত্নগৌরবের দিন ১৬ ডিসেম্বর। ১৯৭১ সালে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নের্তৃত্বে দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর এই দিনে বাঙালী জাতী মুক্তিলাভ করে। স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসাবে বিশ্বের মানচিত্রে ঠাই করে নেয় বাংলাদেশ ও বাঙালী জাতী।

দিবসটি পালনে কপিলমুনিতে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে শেখ ইকবাল হোসেন খোকনের পরিচালনায় পুষ্পস্তবক অর্পণ করে সম্মিলিত মহান বিজয় দিবস উদযাপন পরিষদ, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, কপিলমুনি পুলিশ ফাঁড়ি, স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ, কপিলমুনি কলেজ, হরিঢালী কপিলমুনি মহিলা কলেজ,

কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ, কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয়, কপিলমুনি জাফর আওলিয়া ফাজিল ডিগ্রি মাদরাসা। কপিলমুনি আওয়ামী যুবলীগ হরিঢালী ও কপিলমুনি শাখা, কপিলমুনি ইউনিয়ন পরিষদ, কপিলমুনি গ্রাম পুলিশ,

কপিলমুনি প্রেসক্লাব, কপিলমুনি সিটি প্রেসক্লাব, কপিলমুনি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (কে কে এস পি), কপিলমুনি সরকারী প্রাথমিক বিদ্যালয়, কপিলমুনি কলেজ ছাত্রলীগ সহ আরোও অনেকে। এ সময় মুক্তিযুদ্ধে নিহত বীর শহীদদের স্মরণে ১ মিনিট নিরাবতা পালন করা হয়।

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য