২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,রাত ৯:৩২

খুলনায় করোনা উপসর্গ নিয়ে জেলা স্কুলের শিক্ষকসহ আরও ৩ জনের মৃত্যু

প্রকাশিত: জুন ২৫, ২০২০

  • শেয়ার করুন

খুলনা জিলা স্কুলের শিক্ষক মাওলানা মো: জান্নাতুল ফেরদৌসসহ (৪০) চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ জুন) দিবাগত রাতের বিভিন্ন সময় খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে তাদের মৃত্যু হয়। বাকি দুইজন হলেন- খুলনা মহানগরীর বাগরামার সোহরাব শেখের ছেলে হারুন শেখ (৫৫) ও রায়েরমহল এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে বাবু (৪৫)।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, মহানগরীর খালিশপুর এলাকার ফেরদৌসকে জ্বর, কাশি, শ্বাসকষ্ট সমস্যা নিয়ে বুধবার রাত ১২টা ৫ মিনিটের দিকে খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

জ্বর, কাশির সমস্যা নিয়ে হারুন শেখ বুধবার বিকেল ৪টা ২৫ মিনিটে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টা ২০মিনিটে তার মৃত্যু হয়।

এছাড়া, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বাবু ২৩ জুন রাত ৮টা ১০ মিনিটে খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়। পরে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. মিজানুর রহমান।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন