আজ সোমবার, ১৩ই জুলাই, ২০২০ ইং, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনাঞ্চলে আরও ২৪ জনের করোনা শনাক্ত

খুলনা মেডিকেল কলেজের ল্যাবে আরও ২৪ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা জেলার ৬ জন রয়েছেন। এছাড়া বাগেরহাটের ২ জন, ঝিনাইদহের ৫ জন, যশোরের ২ জন, নড়াইলের ৪ জন ও মাগুরার ৫ জন রয়েছেন।

আজ রাতে পিসিআর (পলিমারেজ চেইন রিঅ্যাকশন) ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁদের করোনা পজিটিভ ধরা পড়ে। খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা.মেহেদী নেওয়াজ জানান, আজ (৩১মে) রবিবার খুলনার সিভিল সার্জন ডা: সুজাত আহম্মেদ জানান, খুলনা ল্যাবে গত ২৪ ঘন্টায় করোনা ১৮৮ টেস্টের মধ্যে মোট পজিটিভ সণাক্ত হয় ২৪ জনের। যার মধ্যে খুলনা মহানগরীতে রয়েছে একই পরিবারের মা-বাবা ও ছেলেসহ ৫ জন।তারা নগরীর শেখপাড়ার বাসিন্দা মো: আসলাম ও তার স্ত্রী হালিমা বেগম ও ছেলে সানা। এছাড়া নগরীর জোড়াগেট এলাকার বাসিন্দা মো: রাসেল এবং লবনচোরা এলাকার বাসিন্দা সাখাওয়াত হোসেন।এছাড়াও দাকোপ উপজেলায় চুনকুড়ি গ্রামে গার্মেন্টস কর্মী সুজাতা করোনায় সণাক্ত হয়।এছাড়া ফকিরহাটে ২ জন, ঝিনাইদহে ৫ জন, যশোরে ২ জন, নড়াইলে ৪ জন ও মাগুরায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

উল্লেখ্য, খুলনায় মোট ৬ হাজার ৪৬৭ টেস্টের মধ্যে এই পর্যন্ত ২০১ জন করোনা পজিটিভ সনাক্ত হয়। যার মধ্যে খুলনায় রয়েছে ৭৬ জন।

 

 

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ

ফেসবুকে দৈনিক তথ্য