১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সকাল ৮:৫১

করোনায় কুমিল্লার লাকসামের এক জ্ঞানের প্রদীপ নিভে গেল

প্রকাশিত: জুন ১৭, ২০২০

  • শেয়ার করুন

বিশিষ্ট জনের গভীর শোক প্রকাশ

মোসলেহউদ্দিন (তুহিন):      স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন মজুমদার মিঠু দীর্ঘদিন থেকে ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে গত সপ্তাহে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরই মধ্যে তার নমুনা সংগ্রহ করা হয়। অবস্থার অবনতি হলে আইসিউতে স্থানান্তর করা হয়।

মঙ্গলবার (১৬ জুন)  সকাল ৯ টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ভোলাইন বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক সিনিয়র শিক্ষক (গণিত)। ভোলাইন বাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক অন্যতম সফল সদস্য। আদ্র ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের সম্মানিত উপদেষ্টা। নাঙ্গলকোট উপজেলা গণিত সমিতির সাবেক সাধারণ সম্পাদক। গণিত বিষয়ের মাষ্টার ( সেকারুপ)। মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদ।  লাকসাম গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক। যিনি আদ্রা ইউনিয়নের জ্ঞানের প্রদীপ হিসিবে খ্যাত ছিলেন।

মো. ইকবাল হোসেন মজুমদার মিঠুর মৃত্যুতে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী. জনাব মোঃ তাজুল ইসলাম, এমপি, লাকসাম পৌর মেয়র প্রফেসার আবুল খায়ের, লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আকতার হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি মুজিবুর রহমান দুলাল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি নেতৃবৃন্দ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকমন্ডলীসহ বিভিন্ন রাজনৈতিক দল, সাংবাদিক, পেশাজীবি সংগঠন ও সমাজিক ব্যক্তিবর্গ  গভীর শোক প্রকাশ ও শোক সংতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল ওহাব জানান, প্রধান শিক্ষক ইকবাল হোসেন মজুমদার মিঠু করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বাদ আসর মরহুমের গ্রামের বাড়ি নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পদুয়া মজুমদার বাড়ি পারিবারিক কবরস্থানে তার মরদেহ  উপজেলা প্রশাসনের সহযোগিতায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে দাফন করা হয়।

আমরা দৈনিক তথ্য পরিবাররের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা  এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ভাল লাগলে শেয়ার করুন
  • শেয়ার করুন