আজ শনিবার, ২৩শে নভেম্বর, ২০১৯ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

আজ রাতে বাংলাভিশনে দেখা যাবে ‘চাটাম ঘর’

এসএম শাফায়েত: আজ মঙ্গলবার (২০ নভেম্বর) রাত ৯টা ৫মিনিট থেকে বেসরকারি স্যাটেলাইট টিভি বাংলাভিশনের পর্দায় প্রচার শুরু হচ্ছে শামীম জামানের বহুল আলোচিত ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’। ১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটি দেখা যাবে সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার।

‘চাটাম ঘর’ নাটকের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান এবং প্রধান সহকারী পরিচালক হিসেবে আছেন মনির হোসেন। এটি রচনা করেছেন মুহাম্মদ মামুন-অর-রশীদ। মোশাররফ করিম ও জুঁই করিমের প্রযোজনা প্রতিষ্ঠান এম প্রোডাকশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করা হচ্ছে। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, শামীম জামান, আ.খ.ম. হাসান, জুঁই করিম, নাবিলা ইসলাম, নাদিয়া আহমেদ, তাহমিনা সুলতানা মৌ, শেলী আহসান, সোমা ফেরদৌস, হিমে হাফিজ, এমিলা হক, আমিন আজাদ, তারেক স্বপন, শহিদুল্লা সবুজ, হেদায়েত নান্নু, সৈয়দ মোশাররফ, আমানুল হক হেলাল, তাবাসসুম মিথিলা, পারভেজ সুমন, খায়রুল আলম টিপু, সুজাত শিমুল, মনিষা শিকদার, সঞ্জীব আহমেদ, সাজ্জাদ সাজু, শেখ মাহবুবুর রহমান এবং মামুনুর রশীদ।

এ প্রসঙ্গে নাটকের চিত্রনাট্যকর ও পরিচালক শামীম জামান বলেন, “বাংলা নাটকের প্রতি দর্শকের যে আত্মিক টান আছে তা পূরণ করতে পারবে আমাদের ‘চাটাম ঘর’। এই নাটকে অনেক কিছু জানার আছে, বোঝার আছে, উপভোগ করার মতো অনেক কিছুই আছে। তাই আশাকরি সকলে স্বপরিবারে ‘চাটাম ঘর’ নাটকটি দেখবেন।”

ভাল লাগলে শেয়ার করুন

মন্তব্য করুন

     এই বিষয়ের আরো সংবাদ